,

‘দাখিল পাস’ করেই বিশেষজ্ঞ চিকিৎসক!

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে র‍্যাবের দায়ের করা মামলায় এক ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসক ও সার্জনকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে গত রোববার দুপুর ২ টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউরিয়া কারিগরপাড়া এলাকা থেকে তাকে আটক করে র‍্যাব-১২।

ভুয়া চিকিৎসকের নাম মো. আল আমিন (৩৫)। তিনি কুষ্টিয়া সদর থানার হাউজিং ডি- ব্লক এলাকার মো. মহিউদ্দিন বিশ্বাসের ছেলে। তিনি একটি মাদ্রাসা থেকে দাখিল পাশ করেই নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে প্রায় তিন বছর ধরে চিকিৎসা কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন।

র‍্যাব ও পুলিশ জানায়, একটি মাদ্রাসা থেকে দাখিল পাস করে প্রায় তিন বছর ধরে ভুয়া চিকিৎসক আল আমিন ছেঁউরিয়া কারিগরপাড়া এলাকা থেকে একজন নাক, কান, গলা রোগের বিশেষজ্ঞ ও সার্জন দাবি করে চিকিৎসার নামে প্রতারণা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব গত রোববার দুপুরে অভিযান চালিয়ে ভুয়া কাগজপত্রসহ তাকে আটক করে। পরে তার বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা দায়ের করে র‍্যাব। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে পাঠানো হয়।

কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন বলেন, একটি মাদ্রাসা থেকে দাখিল পাস করেই তিনি বিশেষজ্ঞ চিকিৎসক দাবি করে মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন। অবশেষে র‍্যাবের মামলায় তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর